Meghna Group Job Circular

Meghna Group Job Circular

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ফ্যাক্টরী কমপ্লেক্স (সুগার সাইট), মেঘনাঘাট, সোনারগাঁ, নারায়নগঞ্জ এর নিরাপত্তার ও ফায়ার এন্ড সেফটি বিভাগের নিম্নবর্ণিত পদসমূহে জরুরী ভিত্তিতে লোক নিয়োগ করা হবে।

১. পদের নামঃ ফায়ার ইন্সপেক্টর

পদের সংখ্যাঃ ২০ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে। উচ্চতা ন্যূনমত ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে অবসর প্রাপ্ত প্রশিক্ষিত সদস্যদের অগ্রাধিকার দেয়া হবে। ফায়ার সার্ভিসে কমপক্ষে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ মাসিক ১৯,০০০ টাকা

২. পদের নামঃ ফায়ার সুপাভাইজার

পদের সংখ্যাঃ ৩০ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে। উচ্চতা ন্যূনমত ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে অবসর প্রাপ্ত প্রশিক্ষিত সদস্যদের অগ্রাধিকার দেয়া হবে। ফায়ার সার্ভিসে কমপক্ষে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ মাসিক ১৪,০০০ টাকা

৩.  পদের নামঃ ফায়ারম্যান

পদের সংখ্যাঃ ২১৫ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে। উচ্চতা ন্যূনমত ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে অবসর প্রাপ্ত প্রশিক্ষিত সদস্যদের অগ্রাধিকার দেয়া হবে। ফায়ার সার্ভিসে  কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ২০ থেকে ৩৫ বছর।

বেতনঃ মাসিক ১১,৫০০ টাকা

৪.  পদের নামঃ নিরাপত্তা ইন্সপেক্টর

পদের সংখ্যাঃ ২৭ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ  এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে।  সামরিক বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট সমমানের হতে হবে। কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার পদে তিন বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ মাসিক ১৪,০০০ টাকা

৫.  পদের নামঃ নিরাপত্তা সুপারভাইজার

পদের সংখ্যাঃ ১০ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে।  সামরিক বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট সমমানের হতে হবে। কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার পদে তিন বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ মাসিক ১৪,০০০ টাকা

৬.  পদের নামঃ নিরাপত্তা গার্ড

পদের সংখ্যাঃ ৩৫০ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় পাশ হতে হবে। উচ্চতা ন্যূনমত ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। বয়স ১৮ থেকে ৩৫ বছর। নিরাপত্তা প্রহরী হিসেবে যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে ১ বছরের কাজের অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতনঃ মাসিক ১১,৫০০ টাকা

সুযোগ সুবিধা সমূহঃ মাসিক বেতন ছাড়াও মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের নিয়মানুযায়ী প্রভিডেন্ট ফান্ড সুবিধা, মাসিক চার দিন ছুটি, ফেসটিবল বোনাস, বাছরের ইনক্রিমেন্ট, যোগ্যতার ভিত্তিতে পদোন্নতি, কর্মক্ষেত্রে প্রশিক্ষণের ব্যবস্থা, বিনামূল্যে বাসস্থান, স্বল্পমূল্যে খাবার এবং গুরুত্বপূর্ণ পদে অতিরিক্ত ভাতা ছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা।

আবেদনের নিয়মাবলিঃ আগ্রহী প্রার্থীগণ তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, জীবন বৃত্তান্ত এবং সকল শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপিসহ স্ব-শরীরে সিকিউরিটি ব্রাঞ্চ হেড কোয়ার্টার (সুগার সাইট), মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, ফ্যাক্টরী কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁ, নারায়নগঞ্জ এ উপস্থিত থাকতে হবে।

উপস্থিতির তারিখ বা ওয়াক ইন ইন্টারভিউ তারিখঃ আগামী ২৫ জনু ২০২১ থেকে ১৫ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ । প্রত্যেক দাপ্তরিক কাজের দিন (সরকারি ছুটির দিন ব্যতিত) সকাল ১০ টা থেকে দুপুর ২ টার মধ্যে।



Post Name:
General Manager

Department: Electrical Engineer
Number of Post: 01 (One)
Qualification: Bachelor Degree in EEE or Electrical Engineering from BUET, CUET, SUST, KUET and RUET.
Experience: At least 5 - 10 years experience in Senior Manager in big company. Also experience in Petrochemicals, Tyre, Rubber, Steel or Polymer industries get preferred. Experience in running Boiler, WTP, Chiller, Generator, Compressor etc.
Skills: AutoCad skill must, skill in Electro Mechanical in 33KV or 11KV sub Station at different production units.
Job Description: Lead Engineers & related staff, Plan & develop engineering system, Maintain scheduled programme in all areas of Electrical System, Commissioning and Installation of plan as per CAD design, drawing from supplier.

Post Name: Deputy General Manager

Department: Marketing
Number of Post: 01 (One)
Qualification: Bachelor Degree in any subject.
Experience: At least 5 to 10 years working experience in Marketing & Sales of Plastic / Melamine products.
Job Description: To prepare periodical or basis or regular report & submit to Management time to time, Supervision & Monitoring of Marketing & Sales Melamine products over all country. Any Jobs assign by top management.
Skills: Ability to lead full team. Strong leadership. Ability to work under pressure. Target oriented.

Salary & Other Benefits: Salary Negotiable & Benefits as experiences and qualifications.
N.B: Less than BDT 75,000/- month drawing for the post of General Manager need not to apply.

Application Process & Deadline:
Interest Candidate are requested to send their CV with recent photograph within 05th February 2021 by mail address:hr@meghnabangladesh.com

Also can send hard copy address:
To
Director (Admin)
Meghna Group
Shanta Western Tower
Leve;-3, 186, Bir Uttam Mir Shawkat Ali Road,
Tejgaon I/A, Dhaka-1208.

Post a Comment

Previous Post Next Post