শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


পদের নামঃ
 ১) অধ্যাপক (বিভাগ: ইংরেজি)
 ২) সহযোগী অধ্যাপক (বিভাগ: নৃ-বিজ্ঞান)

বেতন স্কেলঃ

অধ্যাপক =৫৬৫০০ থেকে ৭৪৪০০ টাকা
সহযোগী অধ্যাপকঃ ৫০০০০ থেকে ৭১২০০ টাকা

আবেদনপত্র জমাদানের নিয়ম বিস্তারিতঃ
রেজিস্টারের অনুকূলে সিলেট শহরের যে কোন তফশিলী ব্যাংকের শাথার উক্ত পদের জন্য সাতশত (৭০০) টাকার পে-অর্ডার বা সমমূল্যের এমআইসিআর ব্যাংক ড্রাফট (পোষ্টাল অর্ডার গ্রহনযোগ্য নয়), সকল প্রশংসাপত্র বা সনদপত্রের সত্যায়িত কপি, পাসর্পোট সাইজের চার কপি সত্যায়িত ছবি আবেদনের সাথে যুক্ত করতে হবে। ২ সেট ইংরেজি দরথাস্ত সহ মোট ১১ সেট দরখাস্ত আগামী ১০ জনু ২০২১ তারিখের মধ্যে রেজিস্টারে অফিস বরাবর পৌছাতে হবে।

আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্টার দপ্তর থেকে সরাসরি বা দশ টাকা মুল্যে ব্যবহার করা হয়নি এমন ডাকটিকেটসত নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর ওয়েবসাইট www.sust.edu থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। খামের উপর অবশ্যেই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে। ডাক যোগাযোগে বিলম্বের কারণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

আবেদনপত্রের সাথে প্রার্থীর প্রকাশনাসমূহের হার্ডকপি ও সফট কপি জমা দিতে হবে। তবে Scopus / ISI indexing ছাড়া অন্যসব জার্নালে প্রকাশিত প্রকাশনা সমূহের সফটকটি TURNITIN Software দ্বারা যাচাই করে রিপোটসহ জমাদিতে হবে। সফটকপি khangiash@yahoo.com এ মেইলে পাঠাতে হবে।

Post a Comment

Previous Post Next Post