Bangladesh Overseas Employment and Services Limited (BOESL) Job Circular

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড

বাংলাদেশ দূতাবাস, আম্মান, জর্ডান এ অনুবাদক (মহিলা) শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণনানুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে আবেদন আহবান করা  হচ্ছেঃ

পদের নামঃ অনুবাদক (মহিলা)

পদের সংখ্যাঃ ০১ (এক) জন

মাসিক মূল বেতনঃ প্রতি মাসের বেতন ওয়েজ আর্নার্স ওয়েলফেয়ার বোর্ড এর স্থানীয়দের জন্য মঞ্জরকৃত হারে প্রদান করা হবে। (প্রতি মাসের বেতন সর্বসাকুল্যে ৮৪০ ইউএস ডলার এবং বেতন বৃদ্ধি ৪০ ইউএস ডলার প্রতি বছর।

যোগ্যতাঃ প্রার্থীকে কমপক্ষে আরবি/ ইসলামিক স্ট্যাডিস/ ফাযিল/ কামিল বা সমমানের স্নাতক ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীকে অবশ্যই আরবি থেকে ইংরেজি ও বাংলা এবং বিপরীত দিক থেকে লেখার অনুবাদে দক্ষ হতে হবে। প্রার্থীকে অবশ্যই আরবি ও ইংরেজি ভাষা লেখা ও বলার বিশেষ দক্ষতা থাকতে হবে। দলগতভাবে কাজ করার ইচ্ছা থাকতে হবে। ব্যক্তিগত বৈশিষ্ট্য, সক্রিয়, গতিশীল এবং বিচক্ষণতার সাথে গোপনীয় বিষয়গুলি পরিচালনায় পরিচালনার সক্ষম হতে হবে। অত্যন্ত ধৈযশীলতার সাথে অভিবাষী কর্মীদের পরিচালনায় সক্ষম হতে হবে। আরবী ভাষী দেশগুলিতে পূর্বের কাজের অভিজ্ঞতা চাকরির ক্ষেত্রে বাড়তি সুবিধা যোগ করবে। স্মার্ট, পরিশ্রমী এবং ভাল আচরণ এর অধিকারী হতে হবে। কম্পিউটার চালনার দক্ষতা থাকতে হবে (এমএস ওয়ার্ড, এমএস পাসওয়ার্ড, এমএস এক্সেল) ইমেইল এবং ওয়েব ব্রাউজিং।

দায়িত্বঃ আরবি চিঠি লিখতে হবে। দোভাষী হিসাবে দায়িত্ব পালন করতে হবে। অনুবাদ বা ব্যাখ্যার জন্য আদালত, থানা, জেল, হাসপাতাল ইত্যাদি পরিদর্শন করতে হবে। সেবা প্রার্থীদের সাথে ধৈয সহকারে কথা বলতে হবে এবং সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করতে হবে। প্রতিদিন দূতাবাসে আসা অভিবাসী শ্রমিকদের গ্রাহক সেবা প্রদান করতে হবে। কতৃপক্ষতে প্রতিদিন রিপোর্ট করতে হবে। প্রয়োজনীয় নথি প্রস্তুত করতে হবে, ফাইল এবং রেকর্ড বজায় রাখার পাশাপাশি প্রদত্ত পরিসেবাগুলি প্রতিদিনের ভিত্তিতে ভাল ফলোআপ রাখতে হবে।

কর্মক্ষেত্রের অবস্থাঃ স্থানীয় (ফুল টাইম), চুক্তির মেয়াদে এক বছর (চুক্তি নবায়নযোগ্য)।

সকল আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, বোয়েসেল, প্রবাসী কল্যাণ ভবন (৫ম তলা), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০। বরাবর আগামী ২৫ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে প্রেরণ  নিশ্চিত করতে হবে। আবেদনপত্র ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। নির্ধারিত তারিখের পরে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

Post a Comment

Previous Post Next Post